1. admin@sottosongbad.com : admin :
অসুখী বিবাহের’ জন্য করণ জোহরকে দায়ী করলেন সামান্থা। - রংপুর বার্তা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন

অসুখী বিবাহের’ জন্য করণ জোহরকে দায়ী করলেন সামান্থা।

  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৬১ বার পঠিত

অসুখী বিবাহের’ জন্য করণ জোহরকে দায়ী করলেন সামান্থা।

বিনোদন ডেস্কঃ
আগামী সপ্তাহে আসছে চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। শনিবার এই শোর সপ্তম সিজনের ট্রেইলার প্রকাশ করছেন হোস্ট করণ জোহর।

এবারের সিজনে এই শোয়ে আত্মপ্রকাশ করছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও বিজয় দেবেরাকোন্ডার মতো তারকারা।

ট্রেইলার দেখে মনে হয় বরাবরের মতোই বেশ চমক রয়েছে এই সিজনে। শোনা গেল, সামান্থা করণ জোহরকে ‘অসুখী বিবাহ’-এর জন্য দায়ী করেছেন। আর তা শুনে নিরুত্তর করণ।

সামান্থা বলেছেন, করণ জোহরের ফ্যামিলি ড্রামা কাভি খুশি কাভি গম মানুষের মনে এক ধরনের ধারণা তৈরি করে, কিন্তু বাস্তব জীবন আসলে গ্যাংস্টারনির্ভর সিনেমা কেজিএফ-এর মতো।

ফ্যামিলি ম্যান টুখ্যাত এই অভিনেত্রী করণ জোহরকে উদ্দেশ করে বলেন, ‘তুমি অসুখী বিবাহের কারণ। তুমি জীবনকে দেখাও কেথ্রিজির (কাভি খুশি কাভি গম) মতো, আসলে বাস্তবতা হলো কেজিএফ।’

গত বছরের ২ অক্টোবর নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের বিবাহিত জীবনের ইতি টানেন সামান্থা। এর আগে অনেক দিন ধরেই তাদের দাম্পত্য কলহ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এসব নিয়ে কখনই মুখ খোলেননি তারা।

সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে এক যৌথ বিবৃতি দিয়ে বৈবাহিক সম্পর্কে ইতি দুজনে।

গত বছর মুক্তি পাওয়া ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান টু দিয়ে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন সামান্থা।

এদিকে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবর, আগামীতে বরুণ ধাওয়ানের সঙ্গে হিন্দি আরেকটি প্রজেক্টে কাজ করতে যাচ্ছেন সামান্থা। করোনা মহামারি যদি নতুন করে বাধা তৈরি না করে, তবে এই জুলাই থেকেই শুটিং শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal