1. admin@sottosongbad.com : admin :
আটোয়ারী উপজেলায় গৃহবধূকে হত্যার অভিযোগ - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

আটোয়ারী উপজেলায় গৃহবধূকে হত্যার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৭৯ বার পঠিত

 

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিউটি রানী (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাবার বাড়ির লোকেদের অভিযোগ, তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

তবে ঘটনার পর থেকে মৃতের স্বামী উজ্জ্বল অসুস্থ হয়ে পড়লে তাকে পুলিশ পাহাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) দিনগত রাতে উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিউটি রানী একই গ্রামের বিদ্যামহনের ছেলে উজ্জলের স্ত্রী এবং একই উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানি গ্রামের জতিসের মেয়ে।
ধামোর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু তাহের দুলাল বলেন, রাতে স্থানীয়দের মাধ্যমে খবর আসে জুগিকাটা গ্রামে নিজের শয়ন কক্ষ থেকে বিউটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

খবর পেয়ে থানা পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। তবে এসময় মৃতের স্বামী উজ্জ্বল অসুস্থ হয়ে পড়ায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এদিকে বিউটির বাবা জতিস ও পরিবারের লোকেরা জানান, ১১ মাস আগে পারিবারিকভাবে বিউটির বিয়ে হয় উজ্জ্বলের সঙ্গে। এর মাঝে বিউটি বাবার বাড়িতে জানায় উজ্জ্বল বিয়ের পর একই এলাকায় পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছে। এ বিষয়ে স্বামীকে বাধা দিলে তাদের মাঝে ঝগড়া-বিবাদ শুরু হয়। এ ঘটনার জেরেই বিউটিকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে নির্দিষ্ট অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal