1. admin@sottosongbad.com : admin :
একজন সাহসী নারী উদ্যোক্তা ও সফল ব্যবসায়ী - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

একজন সাহসী নারী উদ্যোক্তা ও সফল ব্যবসায়ী

  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৪৫ বার পঠিত

একজন সাহসী নারী উদ্যোক্তা ও সফল ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার, মো.লিমন হোসেন

একজন সাহসী নারী উদ্যোক্তা ওর সফল ব্যবসায়ী হওয়ার গল্প, আমি সাবরিনা তানজিন শুপা

একজন পুরুষের সফলতার পিছনে নারীর অবদান থাকে, তেমনি আমার সফলতা পিছনে একজনের বড় হাত ছিল আমার শাশুড়ী মার।একজন নারীর সাফল হওয়ার গল্পের পিছনে কিছু থাকে আর সে গল্পের বেশ কিছু মানুষ থাকে।

যখন বিজনেস শুরু করি তখন আমার পুঞ্জি বলতে কিছুই ছিলো না।বিজনেস শুরু করি ৬/১০/২০১৯ সালে।কি থেকে কি করি কিছুই বুঝতে পারছিলাম না।ঠিক তখনি
মা আমাকে ৫ হাজার টাকা হাতে তুলে দেয়।সেই টাকা দিয়ে আমার ব্যবসা শুরু করি।আমার নিরলস পরিশ্রম, লক্ষ, ধৈর্য ও সামর্থ্য চ্যাপ্টা আজ আমি লাখপতি আলহামদুলিল্লাহ। কম বাধা আসেনি আমার জীবনে অনেক মানুষ নানা ধরনের কথা শুনিয়েছে। কিন্ত আমি থেমে যায় নি আমার পাশে ছিলো, আমার স্বামি এবং আমার পুরো পরিবার।এমন সময় গিয়ে যাচ্ছে আমার প্রোডাকট ডেলিভারি দেওয়ার মত কোন লোক আমি পাই নি।আমার স্বামী তখন ডেলিভারি দিয়েছিলেন।সব সময় শুনে এসেছি একজন পুরুষের সফলতার পিছনে নারীর অবদান বেশি আর আমার সফলতার পিছনে আমার শাশুড়ী মা এবং আমার স্বামির অবদান সব চেয়ে বেশি।আমার পুরো পরিবার ও আমার সাথে আছে কিন্তু তাদের অবদান খুব বেশি।আমি বর্তমানে ফার্নিচারের কভার নিয়ে কাজ করলে ও পাশাপাশি চলছে মেয়েদের জন্য নতুন নতুন কালেকশন থ্রি পিস এবং শতরঞ্জি এবং কম্ফর্টার নিয়ে ও ব্যবসা করছি ।ফারনিচার কভার এর ৩ ধরনের ফেব্রিকস রয়েছে তুরকিস ফেব্রিকস /চায়না ফেব্রিকস / কোরিয়ান ভেলভেট।
আমার বিজনেস পেইজ এর নাম আমার ছেলের নামে সামিন্স কালেকশন। আমার বিজনেসটা আমার আরেক সন্তানের মত অনেক কস্ট করে আজ আমি এই অবস্থায় আছি।বতমানে অনলাইন সেবা দিচ্ছি ঢাকা এবং আশেপাশে কিছু জায়গায় হোম ডেলিভারি ব্যবস্থা করেছে ।ভবিষত এ নিজস্ব একটি শো রুম করার ইচ্ছা আছে।মহান আল্লাহ তায়ালার আশিবাদ মা বাবার দোয়া এবং আমার পুরো পরিবার এর সাপোর্ট থাকলে অবশ্যই তা পুরোন হবে ইনশাল্লাহ…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal