1. admin@sottosongbad.com : admin :
কারাগার থেকে বেরিয়ে শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটা - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

কারাগার থেকে বেরিয়ে শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটা

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১০৮ বার পঠিত

কারাগার থেকে বেরিয়ে শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটা

নোয়াখালীতে কারাগার থেকে বেরিয়ে শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটা হাতুড়িপেটায় আহত আবদুর রব

নোয়াখালীতে চাঁদাবাজির মামলায় হাজত খাটার পর জামিনে বেরিয়ে মামলার বাদীকে হাতুড়িপেটা করার অভিযোগ উঠেছে আসামির বিরুদ্ধে। আহত আবদুর রব (৪৭) সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা।

শুক্রবার (৩ জুন) মাইজদী রশিদ কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহত আবদুর রবকে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালীর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অন্যদিকে, খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অভিযুক্তরা গা ঢাকা দেওয়ায় কাউকে আটক করতে পারেনি।

আহত শিক্ষা কর্মকর্তা আবদুর রব জানান, রশিদ কলোনি এলাকায় বাড়ি নির্মাণের সময় স্থানীয় বাসিন্দা ফজলে এলাহী এলমান এবং সুলতান আহমদ নামে দুই ব্যক্তি তার কাছে চাঁদা দাবি করেন। কিন্তু চাঁদা না দেওয়ায় তারা কিছু নির্মাণসামগ্রী চুরি করে নিয়ে যান। ওই ঘটনায় গত ফেব্রুয়ারিতে সুধারাম থানায় মামলা দায়ের করলে পুলিশ ফজলে এলাহীকে গ্রেফতার করে। কয়েকদিন আগে তিনি জামিনে ছাড়া পেয়েছেন।

আবদুর রব অভিযোগ করে বলেন, শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে ছেলেকে সঙ্গে নিয়ে বাসায় ফিরছিলাম। এসময় ফজলে এলাহীসহ কয়েকজন আমার পথরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তখন আমিসহ ছেলের চিৎকারে মসজিদের অন্য মুসল্লিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এদিকে, অভিযুক্তরা গা ঢাকা দেওয়ায় তাদের বক্তব্য জানার চেষ্টা করেও পাওয়া যায়নি। তবে এলাকাবাসীর দাবি, ওই চক্রের চাঁদাবাজিতে সেখানকার বাসিন্দারা অতিষ্ঠ।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষা কর্মকর্তা আবদুর রবকে দেখে এসেছি। হামলার ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ একাধিকস্থানে অভিযান চালিয়েছে। কিন্তু তাদের এখনো আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় শিক্ষা কর্মকর্তাকে থানায় আরেকটি লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal