1. admin@sottosongbad.com : admin :
কালীগঞ্জে জমিজমার জের ধরে হত্যার হুমকি  - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

কালীগঞ্জে জমিজমার জের ধরে হত্যার হুমকি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৪৮ বার পঠিত

কালীগঞ্জে জমিজমার জের ধরে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক ॥ লালমনিরহাটের কালীগঞ্জে এলাকার এক অসহায় পরিবারের জমি অবৈধ ভাবে দখল করে আধিপত্য বিস্তার করার চেস্টা চালোনের অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে অসহায় পরিবার কে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত ।
অভিযোগ সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার উত্তর কেরানীপাড়ার লামিয়া আক্তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১.২৫ শতাংশ জমিতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। উক্ত জমিতে ভোগ দখল থাকা অবস্থায় মফিজুল ইসলাম ( ভোলা ), রাশেদুল ইসলাম ,পারুল বেগম ,শাম্মী আক্তার । এক বছর আগে লামিয়া আক্তার দখলীয় জমির মালিকানা দাবিসহ জোরপূর্বক দখল করার পাঁয়তারা করে। উক্ত জমির বিষয়কে কেন্দ্র করে তারা প্রাই সবসময় বিরোধ সৃষ্টি করে। এরই জের ধরে গত ১৪ অক্টোবর সকাল দশটায় দিকে বিবাদীগণ লামিয়া আক্তার কে অকথ্য ভাষায় গালিগালাজ করে তিনি উহার প্রতিবাদ করলে বিবাদীগণ মারপিট করার জন্য প্রস্তুত হয়। লামিয়া আক্তার লিপা ঘটনা বেগতিক দেখে শোর চিৎকার করতে থাকে এতে তাহার স্বামী ও এলাকা বাসি এগিয়ে আসলে বিবাদীগণ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

Exif_JPEG_420


উক্ত জমির বিষয়কে কেন্দ্র করে তারা বিরোধ সৃষ্টি এ ঘটনার প্রতিবাদে লামিয়া আক্তার লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানায় জিডি নং ৯১১/২২. তারিখ: ২২/১০/২০২২

ভুক্তভুগি লামিয়া আক্তার আরো বলেন, আমাদের পরিবার নিয়ে সেই জমি দখলে থাকা সত্বেও তারা আমাদেরকে বিভিন্ন ভাবে প্রতিনিয়ত হুমকি ধামকি দিয়ে আসছেন। আমাদের দখলে থাকা সেই জমি অবৈধ ভাবে আমাদেরকে উচ্ছেদ করার পায়তারা করছে । ভূমিদস্যূরা নিজেদেরকে অনেক বেশি শক্তিশালী মনে করে। তাদের ভয়ে এলাকায় কেউ এ বিষয়ে কথা বলেন না । তাহারা আমার পরিবার কে মিথ্যা মামলা সহ প্রতিনিয়ত হুমকি ধামকি দিয়ে আসছেন।
বর্তমানে লামিয়া আক্তার পরিবার আতঙ্কের মধ্যে বসবাস করছে। আইনের মাধ্যমে উক্ত পরিস্থিতি দ্রুত সমাধানের জন্য আহ্বান জানিয়েছেন ভোক্তভোগী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal