1. admin@sottosongbad.com : admin :
কুমিল্লায় বেড়েই চলেছে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

কুমিল্লায় বেড়েই চলেছে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা

  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৬২ বার পঠিত

কুমিল্লায় বেড়েই চলেছে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা।

কুমিল্লার প্রতিনিধিঃ রেজাউল করিম

কুমিল্লায় গত কয়েকদিনে ধরে বেড়েই চলেছে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা। সেই সাথে ডাকাতের হামলায় গুরুতর আহত হচ্ছে অনেকে। প্রায় প্রতি দিনই কুমিল্লা জেলার কোথাও না কোথাও ডাকাতির খবর প্রকাশ হচ্ছে। তবে দুর্ধর্ষ ডাকাতির এসব ঘটনার বেশীর ভাগ ক্ষেত্রেই মামলা দায়ের ও থানা পুলিশে অনিহা দেখা যায় ক্ষতিগ্রস্থ পরিবার বা ব্যক্তিদের মাঝে। ভুক্তভোগীদের অসহযোগীতা ও সঠিক তদন্তের অভাবে আসামীরা ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে। ফলে ক্রমেই বাড়ছে অনাকাঙ্ক্ষিত এমন ঘটনা।

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা ১২ ভানী ইউনিয়ন গত শনিবার রাতে সাহারপার গ্রামে আনুমানিক ২ ঘটিকায় দুর্ধর্ষ ডাকাতির হামলার শিকার নগদ অর্থ সহ স্বর্ণালঙ্কার লুট করেছে। এসময় নারী সহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে ডাকাত দল। আহতরা কুমিল্লা ট্রমা হাসপিটালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

ডাকাতের হামলায় আহতরা হলেন আব্দুল সালামের ছেলে আব্দুল আলিম (৬৫) গ্রাম সাহারপাড় আব্দুল আলী মিয়ার স্ত্রী মোছাম্মৎ আয়েশা বেগম (৬০) মৃত আক্তারুজ্জামান খন্দকারের ছেলে তানভীর আহমেদ শানু (২৩) ও মেয়ে আফসানা নুপুর, মমতাজ উদ্দিন খন্দকার এর ছেলে মাহবুব খন্দকার (৫৫), মৃত আবিদ আলী ভূঁইয়ার ছেলে মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া, মৃত ফজলুক হক ভূঁইয়ার ছেলে নাজিম উদ্দিন ভূইয়া (৪০) গতকাল শনিবার মধ্য রাতে দুর্ধর্ষ ডাকাতি এ ঘটনা ঘটে হামলায় জখম হয়ে কুমিল্লা ট্রমা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কয়েকজন।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘরের দরজা ও গ্রীল কেটে ডাকাতরা ঘরে প্রবেশ করে। আনুমানিক রাত ১টা থেকে ২দুইটার মধ্যেই ডাকাতির ঘটনা ঘটে। বাড়িতে এক ঘন্টা ব্যাপী তান্ডব চালায় ডাকাতদল।
ডাকাতের হামলার শিকার ভিকটিমের পরিবার জানান, আমাদের ঘরের নগদ অর্থ সহ আমার মা-বাবা ভাই-বোনকে কুপিয়ে জখম করে আতঙ্ক আতঙ্ক সৃষ্টি করে। পরে সব তছনছ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষটাকার মালামাল লুটে নিয়ে পালিয়ে যায়।
ভুক্তভোগী পরিবারের প্রায় সকলে হসপিটালে ভর্তি। তাই দেবিদ্বার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত, থানায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলে জানায় দেবিদ্বার থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal