1. admin@sottosongbad.com : admin :
চকিদারের লাঠির আঘাতে বালক আহত - রংপুর বার্তা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হাতীবান্ধায় ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পা দিয়ে লিখে জিপিএ ৫ পেয়েছে ফুলবাড়ীর মানিক বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

চকিদারের লাঠির আঘাতে বালক আহত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৬৭ বার পঠিত

 

লালমনিরহাট আদিতমারী থানার ভেলাবাড়ী বাজার সংলগ্ন লিচু বাগানে পচা নামের এক বধির ভিক্ষুকের ৯ বছরের ছেলে পলাশকে মারধর করেছে বাদশা চকিদার। পলাশ সাংবাদিকদের জানান, লিচু বাগানের পাহারাদাররা সময় সময় ডেরায় চারজনকে নিয়ে তাস খেলত। সেজন্য আমি কিছু পুলিশ সদস্যকে দেখে সতর্ক করে দিয়েছিলাম যে পুলিশ আসছে পালিয়ে যাবে। প্রশাসন টাকা দিয়ে জুয়া খেলা সম্পর্কে জিজ্ঞাসা করলে তারা বলেন, আমাদের কাছে কোনো টাকা নেই। পুলিশ ও চকিদাররা আশ্রয়কেন্দ্রে তল্লাশি চালিয়ে একটি কার্ড ও একজনের কাছ থেকে ৭০ টাকা পাওয়া গেলেও বাকিদের কাছে কোনো টাকা ছিল না। এদিকে পুলিশের এক সদস্য বলেন, এখানে বড় কোনো খেলা হয়নি, ভুল তথ্য রয়েছে। তবে বাদশা চকিদার ক্ষোভ নিয়ন্ত্রণে পুলিশের সামনে দাঁড়িয়ে পলাশসহ ৬ জনকে মারধর করে।

আহতদের মধ্যে একজন বলেন
পচাপাগলা ভিক্ষুরের ৯ বছরের ছেলেকে মারধর করে আমার মনেহয় বাদশা চকিদারের পূর্ব শত্রুতা আছে । কিভাবে একটি নির্দোষ শিশুকে পেটালেন পুলিশের সামনে , তারা মানুষ না পশু!

জানা গেছে বিষয়টি অত্যন্ত দুঃখজনক হলেও বাদশা চকিদার ফেনসিডিল , মাদক, গরুর লাইনম্যান, ভারত থেকে আসা গরু ধরে ব্যবসায়ীদের কাছে মোটা অঙ্কের অর্থ নিয়ে ভারতীয় পাচারকৃত গরু ফেরত দেওয়া,জুয়ার বোর্ড এক জায়গায় আক্রমণ করে আরেক জায়গায় বসানো , জুয়া খেলাসহ নানা অপকর্মের সাথে জড়িত তবে করো অজানা নয়।

লালমনিরহাট আদিতমারী উপজেলার ২নং ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের বাদশা চকিদারের সাথে ০১৭২২৩০৫৩৬… নম্বরে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, শিশুটিকে খারাপ তবে ভালো করার জন্য মারধর করছি।

বাগানের পাহারাদার শাহ আলম বলেন, মনে হয় সে কখনো লিচু খেতে আসেনি বলে তাকে অনুমতি না দেয়ায় আজ সে পুলিশ নিয়ে এসে আমাদের মেরে ওপার থেকে লিচু চুরি করে নিয়ে গেছে।

এলাকার এক যুবলীগ নেতা জানান, শিশুটি খারাপ হলেও পুলিশকে দেখে চিৎকার করা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু বাদশা চকিদারের উচিত হয়নি তাদের মারধর করা। তিনি প্রতিবাদ জানান।

কয়েকদিন আগে ভারত থেকে আসা নয়টি গরু মধ্যে তিনটি উদ্ধার করে বিজিবি, অবশিষ্ট ছয়টি গরু আত্মসাতের চেষ্টা করেছিল গ্রামপুলিশের সেন্টিকেট। এলাকাবাসীর জন্য পারেননি তবে অবশিষ্ট ছয়টি গরু ৫০ হাজার টাকা নিয়ে ব্যবসায়ীদের ফেরত দেওয়া হয়েছে বলে এলাকাজুড়ে আনাগোনা । এছাড়াও বিভিন্ন ব্যবসায়ীকে গ্রেফতারের হুমকি দিয়ে ওসি-এসআইয়ের নাম ভাঙিয়ে টাকা আত্মসাৎ করেন এমনটিও এলাকাবাসীরা জানান। তবে ঐ গ্রাম পুলিশের বিরুদ্ধে জুয়া, মদ ও অর্থপাচারের সঙ্গে জড়িত থাকার শত শত অভিযোগ করেছে এলাকাবাসী।

এ ব্যাপারে ভুক্তভোগীরা এখনো কোনো মামলা বা অভিযোগ করেননি।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি মোঃ মোক্তারুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিষয়টি শুনেননি বা কেউ কোনো অভিযোগ করেননি তবে কোনো পুলিশ সদস্য এ ধরনের ভুল করলে ব্যবস্থা নেওয়া হবে। তবে গ্রাম পুলিশের অনেক অভিযোগ শুনেছি।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কেউ কোনো অভিযোগ করেনি তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal