1. admin@sottosongbad.com : admin :
ছাত্রের সাথে শিক্ষিকার সম্পর্ক,পেটে বাচ্চা,বিয়ে না করায় খুন। - রংপুর বার্তা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

ছাত্রের সাথে শিক্ষিকার সম্পর্ক,পেটে বাচ্চা,বিয়ে না করায় খুন।

  • আপডেট সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১২৯ বার পঠিত

ছাত্রের সাথে শিক্ষিকার সম্পর্ক,পেটে বাচ্চা,বিয়ে না করায় খুন।

আন্তর্জাতিক ডেস্কঃ
উত্তর প্রদেশের অযোধ্যার কোতোয়ালী থানার শ্রীরামপুরে 17,বছরের, দ্বাদশ শ্রেণী র ছাত্রের সাথে প্রেম জমে ঔ স্কুলের শিক্ষিকা, ৩৫,বছরের, সুপ্রিয়া ভার্মা র। দীর্ঘদিন ধরে তাদের মেলামেশা চলতে থাকে। এবং একসময় শিক্ষিকা ওই ছাত্র দ্বারা, ৫,মাসের, গর্ভবতী হয়ে পড়ে। এই সময় শিক্ষিকা কে ত্যাগ করতে চাইলে ছাত্র তা শুনতে নারাজ শিক্ষিকা।

সামাজিক সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার ভয়ে ওই ছাত্র সম্পর্ক শেষ করে বের হতে আসছিল। কিন্তু বাধা সৃষ্টি হয়ে দাঁড়ায় ওই শিক্ষিকা। তাই লোক লজ্জার ভয়ে ছাত্র টি তার দ্বারা গর্ভবতী হয়ে পড়া শিক্ষিকা খুন করতে বাধ্য হয়। তিনি শিক্ষিকা র বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। ঘটনার পর ছুটে আসে অযোধ্যার কোতোয়ালী থানার পুলিশ।

ছুটে আসেন অযোধ্যার পুলিশ সুপার শ্রী শৈলেশ পান্ডে। তিনি অভিযুক্ত গুনোধর ছাত্র কে গ্রেপ্তার করে। তারা জানতে চাইছে কেন তিনি ওই শিক্ষিকা কে খুন করতে গেলেন। এর পিছনে অন্য কোন কারণ আছে কি না। খুনের সময় কেন বা তিনি শিক্ষিকা র বাড়ি থেকে প্রায় ৫০,হাজার, টাকা এবং কিছু সোনার সামগ্রী লুট করে। নিহত শিক্ষিকার স্বামী উমেশ ভার্মা একজন শিক্ষক ছিলেন।

এবং তারা যৌথ ফেমিলি থাকা সত্ত্বেও কেন বা ওই ছাত্রের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করতে গেলেন সবদিক খেতিয়ে দেখছেন অযোধ্যার পুলিশ সুপার শৈলেন পান্ডে আই পি এস। ধৃত ছাত্র কে আজ অযোধ্যার এস ডি জি এম আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal