1. admin@sottosongbad.com : admin :
ছয় ঘন্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন, ঘটনার সাথে জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

ছয় ঘন্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন, ঘটনার সাথে জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

ছয় ঘন্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন, ঘটনার সাথে জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার

রংপুর ডেস্কঃ
সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ন সমাজের লক্ষ্যে সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে দিবারাত্র কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্ত সহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

এরই ধারাবাহিকতায় #উলিপুর_থানা_পুলিশ কতৃক হত্যা মামলা রুজুর ০৬ ঘন্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। বাদীনি বিউটি খাতুন(৪০) গ্রাম- আক্কেল মাহমুদ মিয়াজী পাড়া ইউনিয়ন বেগমগঞ্জ থানা-উলিপুর জেলা- কুড়িগ্রাম আসামিদের বিরুদ্ধে এই মর্মে এজাহার করেন যে আসামিদের সাথে জমিসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলতে থাকা অবস্থায় পূর্ব বিরোধের যে ধরে ১৯ সেপ্টম্বর ২০২২ তারিখ সকাল আনুমানিক ০৮ঃ০০ ঘটিকায় বাদীনির স্বামী-আব্দুস সাত্তার (৫০) তাদের বসতবাড়ির আনুমানিক ৫০০ গজ দক্ষিণ পূর্বদিকে জনৈক কেবারত আলী এর বন্ধকী জমিতে ধানক্ষেতে নিড়ানীর কাজ করা অবস্থায় এজাহার নামীয় আসামী এবং অজ্ঞাতনামা ৪-৫ জন আসামী পূর্ব শত্রুতার জের ধরে উক্ত স্থানে গিয়ে বাদিনীর স্বামীকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। তখন বাদীনির স্বামী প্রতিবাদ করলে মারপিট করত গুরুতর যখম করলে বাদীনি তার স্বামীকে মুমূর্ষ অবস্থায় নৌকা যোগে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল চিকিৎসার জন্য ভর্তি করান। চিকিৎসাধীন থাকা অবস্থায় অদ্য ২০ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত্রি আনুমানিক ০০ঃ৩০ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা কর্তৃক মৃতের সুরতাল রিপোর্ট প্রস্তুত ও ময়না তদন্তের ব্যবস্থা করেন। ঘটনার প্রেক্ষিতে উলিপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয় । উলিপুর থানা পুলিশ মামলা নেয়ার পর তাৎক্ষনিক জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, উলিপুর সার্কেল, ঘটনাস্থল পরিদর্শন করে এবং উলিপুর থানার একটি চৌকস দল অভিযান পরিচালনা করে মাত্র ৬ ঘন্টার মধ্যে ঘটনার মূল রহস্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িত ৪ জন আসামী ১। মো : দবির উদ্দিন(৬০) , আবু বক্কর ৩। আবু সামা (৪৫), ৪। লাভলী খাতুন(৪০), সকলের গ্রাম- আক্কেল মাহমুদ মিয়াজী পাড়া, বেগমগঞ্জ থানা-উলিপুর জেলা-কুড়িগ্রাম দের গ্রেফতার করা হয়।

এভাবেই কুড়িগ্রাম জেলায় সংঘটিত অপরাধ দমন ও নিয়ন্ত্রনে সম্মানিত নাগরিকদের পাশে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal