1. admin@sottosongbad.com : admin :
জয়পুরহাটে র‍্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও দেশীয় অস্ত্র উদ্ধার - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও দেশীয় অস্ত্র উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধিঃ-
জয়পুরহাটে ১২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। বুধবার দিবাগত রাত ৮ টায় জেলার সদর উপজেলার ভেটির বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বৃহস্পতিবার(০১ সেপ্টেম্বর) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো.মোস্তফা জামান।
আটককৃতরা হলেন, ঢাকা জেলার কদমতলী থানার জুরাইন কমিশনার মোড় এলাকার বজলু কাজীর ছেলে রোমান কাজী (২০), পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের মৃত.সেলিম মল্লিক নাদিম মল্লিক (২১)। নাদিম বর্তমানে ঢাকা মিরপুর-১২ এর ১৮ নম্বর রোডের সি ব্লকের একটি ভাড়া বাসায় বসবাস করেন।
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো.মোস্তফা জামান সাংবাদিকদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক দেশের বিভিন্ন জেলার মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে একই রাতে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের আর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার পুরানাপৈল এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ৪ টি ওয়ান শুটারগান উদ্ধার করেছে র‍্যাব সদস্যরা। এ ঘটনার উদ্ধারকৃত চারটি ওয়ান শুটারগান জয়পুরহাট সদর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal