1. admin@sottosongbad.com : admin :
নোয়াখালীতে কিশোরীকে অপহরণের পর ৭দিন আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১ - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

নোয়াখালীতে কিশোরীকে অপহরণের পর ৭দিন আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬০ বার পঠিত

নোয়াখালীতে কিশোরীকে অপহরণের পর ৭দিন আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে এক কিশোরীকে (১৭) জোরপূর্বক অপহরণ ও পরে একটি বাড়িতে সাত দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত নাজিম উদ্দিনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাতে জাহাজমারা এলাকার প্রভিটা ফ্যাক্টরির সামনে থেকে অভিযুক্ত নাজিমকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১০ জুলাই সন্ধ্যায় জাহাজমারা এলাকার নিজ বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয় ওই কিশোরী। সন্ধ্যা ৭টার দিকে সে চেওয়াখালী বাজারের কাছাকাছি পৌঁছালে একটি সিএনজিতে তুলে তাকে অপহরণ করে প্রথমে জেলা শহর মাইজদীর দিকে নিয়ে যান নাজিম উদ্দিন। পরে নাজিম ওই কিশোরীকে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি বাড়িতে নিয়ে আটকে রাখেন এবং ১০ জুলাই রোববার রাত থেকে ১৬ জুলাই পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেন।

শনিবার সন্ধ্যায় ভুক্তভোগীকে নিয়ে পুনরায় জাহাজমারা এলে তার এক বান্ধবীর মাধ্যমে জানতে পেরে বিষয়টি থানায় জানায় ভুক্তভোগীর পরিবার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার ও কিশোরীকে উদ্ধার করে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন জানান, কিশোরীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তাঁকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal