1. admin@sottosongbad.com : admin :
পাঁচবিবিতে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে একজন নিহত"আহত-৪ - রংপুর বার্তা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

পাঁচবিবিতে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে একজন নিহত”আহত-৪

  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৫৪ বার পঠিত

পাঁচবিবিতে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে একজন নিহত”আহত-৪

বিশেষ প্রতিনিধিঃ
জয়পুরহাটে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে এসে টিনের চাল ভেঙে পড়ে খোরশেদ হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছে এবং এ ঘটনায় আরো ৪ জন গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে খেলা দেখার সময় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।
নিহত খোরশেদ হোসেন জেলার ক্ষেতলাল উপজেলার রামপুরা রানী পুকুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।
আহতরা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের আব্দুল মজিদের ছেলে মাহমুদুল হাসান (২৫), রাধানগর গ্রামের দুলাল হোসেনের ছেলে খোকন হোসেন (৩৫), ক্ষেতলাল উপজেলার রামপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে শামীম হোসেন ( ২০), নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের আবুল কাশেমের ছেলে রিমন (২০)।
এবিষয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর সাথে পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির ফুটবল খেলার আয়োজন করা হয়। খেলা দেখতে আসা দর্শকরা মাঠের আশপাশের বাসা-স্কুলের ছাদ, টিনের চালা ও উঁচু গাছের মগডালে অবস্থান নেন। এ সময় মাঠের দক্ষিণ পাশে দর্শকের চাপে একটি ভবনের টিনের চাল ভেঙে নিচে পড়ে গেলে এতে পাঁচ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ হোসেনকে মৃত.ঘোষণা করেন এবং অন্য ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব একজন ও চারজন আহত হয়েছেন বলে ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal