1. admin@sottosongbad.com : admin :
প্রবাসী স্বামীর সাথে অভিমান করে সোনাইমুড়ীতে তরুণীর আত্মহত্যা - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

প্রবাসী স্বামীর সাথে অভিমান করে সোনাইমুড়ীতে তরুণীর আত্মহত্যা

  • আপডেট সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৪৫ বার পঠিত

 

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে মারজাহান আক্তার মারু (২১) নামের এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার জয়াগ ইউপির আমকি হাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ঐ তরুণী আমকি গ্রামের হাজী বাড়ির রফিক উল্যার (উকিল) কন্যা ও একই ইউপির ভাওরকোট গ্রামের মৃত নাছির উদ্দীন ভুঁইয়ার ছেলে নকিব হোসেন এর স্ত্রী।

স্হানীয় সূত্রে জানাযায়, মারু’র সাথে ভাওরকোট গ্রামের নাছির উদ্দীন ভুঁইয়ার ছেলে সৌদি আরব প্রবাসী নকিবের সাথে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক তৈরি হয়। বিগত রমজানে মাসে নকিব ছুটি নিয়ে দেশে এসে পরস্পরের যোগাযোগের মাধ্যমে তারা গোপনে বিয়ে করে। বিয়ের বিষয়টি প্রথমে ২পরিবারের কেউই মেনে না নিলেও পরে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে মারুর মা বাবা এই সম্পর্ক মেনে নেয়। বিয়ের পর প্রায় আড়াই মাস স্বামী নকিব ছুটিতে থাকা অবস্থায় শশুর বাড়ি আসা যাওয়া করতো। গত মাস দেড়েক আগে ছুটি শেষে মারুকে তার বাপের বাড়ি রেখে নকিব সৌদি আরব চলে যায়।

সোমবার (২৫ জুলাই) দিবাগত রাতে মারুকে স্বামীর বাড়িতে না নেওয়ায় মোবাইলে নকিবের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে স্বামীর উপর অভিমান করে তরুণী আত্মহত্যা করতে পারে বলে তার পরিবার সাংবাদিকদের জানান।

মারুর খালা জানায়, প্রতিদিন ফজর নামাজ শেষে সে ঘুমিয়ে থাকতো, ১০টা-১১টার পর ঘুম থেকে উঠতো। মঙ্গলবার দুপুর ১টার বাজলেও মারুর রুমের দরজা বন্ধ পেয়ে তার মা নাছিমা আক্তার তাকে অনেক ডাকাডাকি করে। কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন ডেকে নিয়ে আসে। পরে তারা দুপুর ২টার দিকে দরজা ভেঙে জানালার উপরের অংশের গ্রীলের সাথে গলায় ওড়না পেঁচানো মারুর ঝুলন্ত লাশ দেখতে পায়।

খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal