1. admin@sottosongbad.com : admin :
ফখরুল-রিজভীর বিরুদ্ধে থানায় অভিযোগ - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

ফখরুল-রিজভীর বিরুদ্ধে থানায় অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৭৮ বার পঠিত

ফখরুল-রিজভীর বিরুদ্ধে থানায় অভিযোগ

রংপুর ডেস্কঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির কয়েক নেতার বিরুদ্ধে পল্টন থানায় অভিযোগ জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের এক নেতা।

বৃহস্পতিবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন এই অভিযোগ করেন। প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন ও উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগ করেন তিনি।

রিয়াজ উদ্দিনের এ অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত হবে কি না তা ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত হবে বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন।

শুক্রবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ বলেন, অভিযোগটি সাইবার সংশ্লিষ্ট হওয়ায় তা মামলা হবে কি না সেই মতামতের জন্য ডিএমপি সদর দপ্তরের পাঠানো হয়েছে। সিদ্ধান্ত আসার পর বলা যাবে, মামলা হবে কি না।

আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিনের দেয়া অভিযোগে বিএনপির ওই দুই নেতা ছাড়াও দলীয় নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক পাভেল সিকদার, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বানী রবিন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, মাহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ অজ্ঞাতনামাদের অভিযুক্ত করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন বলেন, গত ১৬ ও ১৭ জুলাই মির্জা ফখরুল ও রুহুল কবির রিজভীর নির্দেশে জাতীয় প্রেসক্লাবসহ বিভিন্ন জায়গায় ওই নেতারা প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অশালীন এবং রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেন। এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফীকেও উদ্দেশ্য করে একই ধরনের মানহানিকর বক্তব্য দিয়েছেন তারা। এই বক্তব্যগুলো বিভিন্ন ওয়েবসাইড, ফেসবুক ও ইউটিউবে প্রচার করা হয়েছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর নামে আক্রমনাত্মক, মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচার করে দেশের আিইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানো চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal