1. admin@sottosongbad.com : admin :
বলিউডের শ্রোতাপ্রিয় প্রখ্যাত গায়ক কেকে মারা গেছেন - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

বলিউডের শ্রোতাপ্রিয় প্রখ্যাত গায়ক কেকে মারা গেছেন

  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৩ বার পঠিত

বলিউডের শ্রোতাপ্রিয় প্রখ্যাত গায়ক কেকে মারা গেছেন।

বলিউডের অন্যতম শ্রোতাপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি কেকে নামে সর্বাধিক পরিচিত। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, কেকে কলকাতায় একটি অনুষ্ঠানে পারফর্ম করছিলেন। তখন তিনি স্ট্রোকে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে কলকাতা মেডিকেল রিসার্চ ইনস্টিটিউটে (সিএমআরআই) নেওয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, জানা গেছে- রাত সাড়ে ১০টার দিকে এই গায়ককে সিএমআরআই নেওয়া হয়। তিনি দক্ষিণ কলকাতার একটি অডিটোরিয়ামের নজরুল মঞ্চে পারফর্ম করছিলেন এবং স্টেজে তিনি অসুস্থ হয়ে পড়েন।

‘আঁখো মে তেরি’খ্যাত গায়ক ইনস্টাগ্রামে তার মঞ্চে পারফরম্যান্সের ছবি পোস্ট করেন। তিনি লেখেন, নজরুল মঞ্চে আজ রাতে সুরের স্পন্দন হবে। বিবেকানন্দ কলেজ!! সবাইকে ভালোবাসি।

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম এই বহুমুখী গায়ক হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং বাংলাসহ বেশ কয়েকটি ভাষায় গান গেয়েছেন।

কেকের মৃত্যুতে টুইটারে অনেকেই শোক প্রকাশ করেছেন। অনেকে তার আকস্মিক মৃত্যুকে মানতে পারছেন না।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করেন, কেকে নামে পরিচিত প্রখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের অকাল প্রয়াণে শোকাহত। তার গানের মাধ্যমে আমরা তাকে সব সময় মনে রাখব। তার পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাই।

ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ টুইট করেন, কলকাতায় পারফর্ম করার সময় অসুস্থ হয়ে কেকে’র মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। এই মৃত্যু আবারও মনে করিয়ে দিল জীবন কতটা ক্ষণস্থায়ী। তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।

গায়ক রাহুল বৈদ্য টুইট করেন, মাত্র শুনলাম কেকে স্যার মারা গেছেন। কেকে স্যার ছিলেন আমার পছন্দের সুন্দর মানুষদের একজন। তিনি দ্রুতই চলে গেলেন। শ্রদ্ধা স্যার।

গায়ক ও সঙ্গীত পরিচালক আরমান মালিক টুইট করেন, এই মৃত্যু অত্যন্ত দুঃখজনক। আমাদের জন্য আরেকটি বড় ক্ষতি। আমি এটা বিশ্বাস করতে পারছি না যে, আমাদের কেকে স্যার আর নেই। আমি মানতে পারছি না।

অভিনেতা অক্ষয় কুমার লেখেন, কেকে’র দুঃখজনক প্রয়াণের খবরে আমি মর্মাহত। এটা শিল্পের অনেক বড় ক্ষতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal