1. admin@sottosongbad.com : admin :
বাগমারায় ঘণ্টায় মিলছে বাড়ি ভাড়া ঘটছে অপকর্ম - রংপুর বার্তা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হাতীবান্ধায় ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পা দিয়ে লিখে জিপিএ ৫ পেয়েছে ফুলবাড়ীর মানিক বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

বাগমারায় ঘণ্টায় মিলছে বাড়ি ভাড়া ঘটছে অপকর্ম

  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৬০ বার পঠিত

বাগমারায় ঘণ্টায় মিলছে বাড়ি ভাড়া ঘটছে অপকর্ম

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার যৌন কাজে ভাড়া হচ্ছে বিলাস বহুল বাসাবাড়ি। যৌন কাজের উদ্দেশ্যে ঘন্টায় ভাড়া দেয়া হয় ওই সকল বাসাবাড়ি। ভাড়া করা নারী এনে শারীরিক সম্পর্ক চলে সেখানে। বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বেকার যুবকরা এমন কাজে জড়িয়ে পড়ছেন বলে জানাগেছে।

ভবানীগঞ্জ হিন্দুপাড়া মহল্লা সহ এর আশপাশের কয়েকটি মহল্লায় এমন বাড়িভাড়া দেয়া হয়ে থাকে। এমন কাজের সাথে স্থানীয় বেশকিছু যুবক জড়িয়ে পড়েছে। তাদের মাধ্যমেই মূলত বাড়ি ভাড়া নেয়ার পাশাপাশি সংঘবদ্ধ ভাবে ভাড়া করা নারীর সাথে অবৈধ কাজে লিপ্ত হচ্ছে।

সমাজের উড়তি বয়সী ছেলেদের এমন কান্ডে সঙ্কিত অভিভাবক মহল। দীর্ঘদিন থেকে প্রেমিক-প্রেমিকা সহ ভাড়া করা নারী নিয়ে ভাড়া বাসায় চলে অসামাজিক কার্যকলাপ। অল্প সময়ে বেশি ভাড়ার জন্যেই মূলত ঘন্টায় ওই সকল বাসা ভাড়া দেয়া হয়ে থাকে।

অনেকে ভাড়া করা নারী দিয়ে ব্লাকমেইলও করে থাকেন। নারীর সাথে শারীরিক সম্পর্কের কথা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে অবৈধ ভাবে ওই নারী ভাড়া করা ওই যুবকের নিকট থেকে অর্থ হাসিল করা হয়ে থাকে। এর আগেও হাতে নাতে কয়েক জনকে ধরাও হয়েছিল।

এমন ঘটনার সাথে কোন না কোন ভাবে ওই সকল সংঘবদ্ধ চক্রের সদস্যরা অবগত থাকেন। তাদের জানার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। বেকার যুবকদের সঙ্গে খারাপ পথে পা বাড়াচ্ছে অনেক শিক্ষার্থী। নারীর সাথে মিশতে গিয়ে নেশার জগতেও পা বাড়াচ্ছেন অনেকে। নেশার টাকা সংগ্রহ করতে অবৈধ উপায় অবলম্বন করতে হয় তাদের।

ভাড়া করা নারীর টাকা ভাগ বাটোয়ারা নিয়ে ২৯ জুন এক যুবককে উপজেলা পরিষদের ভেতরে পিটিয়ে আহতের ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত প্রায় সাড়ে ৩ বছরে অনেক শিক্ষার্থী খারাপ পথে ধাপিত হয়েছে। অনলাইন ক্লাসের প্রয়োজনে স্মার্ট ফোন কিনে বিপথে চলে গেছে। বর্তমানে আর অনলাইনে ক্লাস না হওয়ায় ওই সকল স্মার্ট ফোনে জুয়াসহ খারাপ কাজে ব্যবহার করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে নিষেধ করা হলেও তা কোন কাজে আসছেনা।

এ বিষয়ে ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী বলেন, শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের বেশি ভূমিকা পালন করতে হবে। প্রতিষ্ঠানে যেটুকু সময় শিক্ষার্থীরা অবস্থান করেন সে সময়ে তাদেরকে পাঠদানের সঙ্গে অনেক নীতি নৈতিকতা শেখানো হয়। অনেক শিক্ষার্থী ক্লাস ফাঁকি দিয়ে স্মাট ফোনের অপব্যবহার করে সময় নষ্ট করছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক সমাবেশ করতে হবে। এভাবে চলতে থাকলে অদূর ভবিষ্যতে মেধাবী শিক্ষার্থী খুঁজে পাওয়া কঠিন হবে যাবে। স্মার্ট ফোন সহ অসামাজিক কাজে জড়িয়ে পড়ায় ধ্বংসের দিকে চলে যাচ্ছে আগামীর ভবিষ্যৎ প্রজন্মের সন্তানরা। এখানো সময় আছে নিজের মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, বাসাভাড়া করে দেহ ব্যবসার ঘটনা কোন অভিযোগ এখানো পাওয়া যায়নি। তবে পাওয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে এক যুবককে আহত করা হয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তদন্তের মাধ্যমে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal