1. admin@sottosongbad.com : admin :
বোরহানউদ্দিনে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ। - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ।

  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৪২ বার পঠিত

বোরহানউদ্দিনে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ।

বিশেষ প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিনে কাচিয়া ইউনিয়নের চকডোষ ভোগদখলীয় ৬৪ শতাংশ জমি স্থানীয় প্রভাবশালী মফিজল ম্যানেজারের বিরুদ্ধে জোরপূর্বক মো: জসিমের জমি দখলে রাখার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ওই ইউনিয়নের কুঞ্জেরহাট হাইওয়ে সড়ক সংলগ্ন, ৭নং ওয়ার্ড।
মো: জসিম এবিষয়ে অভিযোগ করে বলেন,২৪ ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টবাদ খতিয়ান ১৭৫১, সাফ কবলা ১৩০৯,১৩১০ দলিল মূলে সফিজল ইসলামের কাছ থেকে ক্রয় করেন বোরহানউদ্দিন পৌর ৭নং ওয়ার্ডের সত্তর মোল্লার ছেলে মোঃ জসিম। যার দলিল নং ১১৮৫, খতিয়ান নং ১৯০৫। জমির পরিমাণ ৬৪ শতাংশ। এ জমি আমার নামে নাম জারি থাকা সত্ত্বেও আমি ভোগ দখল করতে পারি না।মোঃ জসিম মালিকানাধীন থাকাকালে ওই জমিতে একটি টিনশেড ঘর নির্মাণ করেছেন। তিনি বাগানের সুপারি ও পুকুরের মাছ ভোগ করতেন। এরপর ওই এলাকার স্থানীয় প্রভাবশালী মফিজ গং একটি ভুয়া দলিল বানিয়ে ওই জমির মালিকানা দাবি করে জসিমকে উৎখাত করার পায়তারা শুরু করেন। এ ঘটনায় দুই পক্ষই জমির মালিকানা দাবি করে একে অপরের বিরুদ্ধে একাধিক মামলা করেন।
স্থানীয়ভাবে একাধিকবার সালিস বৈঠক ডাকা হলেও তারা মানছেন না।
এদিকে অভিযুক্ত মফিজল ম্যানেজারের ছেলে ছালাউদ্দিন বলেন, ‘এ জমি নিয়ে অনেক জটিলতা আছে। এসব নিয়ে আদালতে মামলাও চলছে। যে রায় আসবে আমি মেনে নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal