1. admin@sottosongbad.com : admin :
ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ নেতার আলমারি থেকে উদ্ধার হলো ২ হাজার পিস ইয়াবা - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ নেতার আলমারি থেকে উদ্ধার হলো ২ হাজার পিস ইয়াবা

  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

 

ব্রাহ্মণবাড়িয়ার মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে আখাউড়া পৌর শহরের ৮নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির মোল্লা (৭০) গ্রেপ্তার হয়েছে। শনিবার (২১ মে) মধ্যরাতে পৌর শহরের দেবগ্রামের কাদির মোল্লার বাড়িতে থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার বসতঘরের স্টিলের আলমারি তল্লাশী করে ২ হাজার ২৩৫টি ইয়াবা ট্যাবলেট, ৮টি দামী মোবাইল ফোন, ইয়াবা প্যাকেট করার মেশিন ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

জব্ধকৃত মালামালের মূল্য প্রায় ১৩ লক্ষ ১৭ হাজার টাকা। এ সময় টাস্কফোর্সের উপস্থিতি টের পেয়ে সোহাগ মোল্লা (৪০) পালিয়ে যায়।

রোববার (২২ মে) সকালে আখাউড়া থানায় দুজনকে আসামি করে মামলা হয়েছে। পরে কাদির মোল্লাকে আদালতে পাঠানো হয়।

জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, আখাউড়া থানা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলামের সমন্বয়ে গঠিত মাদক বিরোধী টাস্কফোর্স শনিবার রাত ১২টার দিকে কাদির মোল্লা ও তার ছেলে সোহাগ মোল্লার ঘরে অভিযান চালায়। প্রায় ২ ঘণ্টা অভিযান শেষে কাদির মোল্লার ঘরের স্টিলের আলমারিতে রক্ষিত অবস্থায় এসব মাদক ও মাদক সংক্রান্ত মালামাল উদ্ধার করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কাদির মোল্লার ঘর থেকে ২২৩৫ পিস ইয়াবাসহ বিভিন্ন মাদকের সরঞ্জাম উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal