1. admin@sottosongbad.com : admin :
মঠবাড়িয়ায় দিন-দুপুরে প্রকাশ্যে জাপা নেতার পা বিচ্ছিন্ন ও সারা শরীরে কোপের জখম - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় দিন-দুপুরে প্রকাশ্যে জাপা নেতার পা বিচ্ছিন্ন ও সারা শরীরে কোপের জখম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

মঠবাড়িয়ায় দিন-দুপুরে প্রকাশ্যে জাপা নেতার পা বিচ্ছিন্ন ও সারা শরীরে কোপের জখম

মঠবাড়িয়া সংবাদদাতাঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দিন-দুপুরে প্রকাশ্যে কুপিয়ে এক জাতীয় পার্টি (জাপা) নেতার পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা।
হামলায় আহত মো. শফিকুল ইসলাম (৪৩) তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং তুষখালী গ্রামের আইয়ুব আলীর ছেলে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে উপজেলার গুদিঘাটা গ্রামের ভাঙা পুল নামক স্থানে এই হামলার ঘটনা ঘটে। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শফিকুলের শরীরের বিভিন্ন স্থানেও জখম করা হয়। গুরুতর আহত শফিকুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে, বৃহস্পতিবার সকালে তুষখালী থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে মঠবাড়িয়ায় আসার পথে তার পথরোধ করে ৫-৬ জন হামলাকারী।
এসময় হামলাকারীরা শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে সেখানে ফেলে রেখে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. নূরুল ইসলাম বাদল জানান, একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার সময় শফিকুলের উপর এ হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। তবে কি কারনে এ হামলার ঘটনা ঘটেছে তা প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal