1. admin@sottosongbad.com : admin :
মণিরামপুরে পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন - রংপুর বার্তা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের সিরাজগঞ্জে দিনব্যাপী হজ প্রশিক্ষণ ও হাজী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামের নন্দনকানন রিয়াজউদ্দিন বাজারে ১৪০০ জনের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় সুজানগরে চুরি হওয়ার পাঁচ ঘন্টার মধ্যে চোর সহ চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার

মণিরামপুরে পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪৪ বার পঠিত

মণিরামপুরে পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

মণিরামপুর প্রতিনিধি:
পেশাগত দায়িত্ব পালনকালে যশোরের মণিরামপুরে সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মণিরামপুর প্রেসকাবের সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু মঙ্গলবার দুপুরে পেশাগত কারণে একটি তথ্যের জন্য মণিরামপুর থানায় এসআই আবু বক্করের কাছে যায়। কিন্তু তথ্য না দিয়ে মোতাহার হোসেনকে-এসআই আবু বক্কার ও এসআই আলমগীর হোসেন বিনা কারণে অকথ্য ভাষায় গালিগালাজসহ লাঞ্চিত করে।
এরই প্রতিবাদে বুধবার বিকেলে মণিরামপুর প্রেসকাবের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মণিরামপুর প্রেসকাবের আয়োজনে সমাবেশে সংহতি প্রকাশ করে যশোর, খুলনা জেলা, কেশবপুর, অভয়নগর, ঝিকরগাছা উপজেলাসহ মণিরামপুরের আঞ্চলিক প্রেসকাবের সদস্যসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক বাবুল আকতারের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসকাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দিন খান আযম, সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক আব্বাস উদ্দিন, প্রেসকাবের সাবেক সভাপতি এস এম মজনুর রহমান, সহসভাপতি জি এম ফারুক আলম, ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিক, নির্বাহী সদস্য বোরহান উদ্দীন জাকির, রাজগঞ্জ প্রেসকাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সম্পাদক জসিম উদ্দীন, এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার তারিকুল রায়হান, মফস্বল সাংবাদিক নেতা নাসিম রেজা, প্রেসকাবের সাবেক সহ-সভাপতি প্রভাষক নূরুল হক, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান রয়েল, দপ্তর সম্পাদক অশোক বিশ্বাস যশোর, খুলনা জেলা, মণিরামপুর, কেশবপুর, ঝিকরগাছা উপজেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।
মানববন্ধনে বক্তারা আগামী ৭২ ঘন্টর মধ্যে সাংবাদিক লাঞ্চিতকারী এসআই আবু বক্কর ও এসআই আলমগীরকে মণিরামপুর থানা থেকে প্রত্যাহারসহ কার্যকর পদক্ষেপ গৃহীত না হলে কঠোর আন্দোলন কর্মসূচীর ঘোষনা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal