1. admin@sottosongbad.com : admin :
মান্দায় যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। - রংপুর বার্তা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হাতীবান্ধায় ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পা দিয়ে লিখে জিপিএ ৫ পেয়েছে ফুলবাড়ীর মানিক বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

মান্দায় যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৪১ বার পঠিত

মান্দায় যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

মান্দা নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা র্্যালী আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় ।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সাড়ে ১১ টার দিকে উপজেলার প্রসাদপুর প্রাথমিক শিক্ষা সমিতির হলরুমে এ প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা পালিত হয় ।
উক্ত আলোচনা সভায় মান্দা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল এর সঞ্চালনায় ও মান্দা উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথিঃ সাবেক সংসদ সদস্য , সামসুল আলম প্রামানিক ।
এ সময় বক্তব্য রাখেন , বিএনপির নির্বাহী কমিটির সদস্য এম এ মতিন , মান্দা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মকলেছুর রহমান (মকে) , মান্দা উপজেলা বিএনপির যুগ্ম -আহ্বায়ক এ কে এম নাজমুল হক নাজু , মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরী ।
উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন টুকু , মোজাম্মেল হক মুকুলসহ মান্দা উপজেলার সকল যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
আলোচনা শেষে , বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনাসহ বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal