1. admin@sottosongbad.com : admin :
মির্জাপুরে বিএনপি'র বিক্ষোভ মিছিলে জনস্রোত - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

মির্জাপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিলে জনস্রোত

  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৭০ বার পঠিত

মির্জাপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিলে জনস্রোত

টাঙ্গাইল প্রতিনিধিঃ
জ্বালানী তেল,বিদ্যুতের লোডশেডিং ও সকল পণ্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নুরে আলম ও সেচ্ছাসেবকদলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে মির্জাপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা বিএনপির উদ্যোগে পৌর ও ইউনিয়ন বিএনপি সহ দলটির সহযোগী সংগঠনগুলো অংশগ্রহণ করেন।বিক্ষোভ মিছিল ও সমাবেশে হাজার হাজার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বুধবার (২৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার গোড়াইল এলাকা হতে এই বিক্ষোভ মিছিলটি বের করে পুলিশের বাঁধা ভেঙ্গে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড দিয়ে আবার মির্জাপুর বাইপাস এলাকায় এসে সম্পন্ন হয়। পরে বাইপাস ফ্লাইওভার ব্রিজের নিচে দলের নেতৃবৃন্দরা সমাবেশ করেন।

এ সময় উপজেলা বিএনপির আহ্বায়ক ফাতেমা আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল-৭ মির্জাপুরের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী,কৃষকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল জেলা কৃষকদলের সভাপতি দিপু হায়দার খান,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান জিন্নাহ,উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. আব্দুর রৌফ,আলী এজাজ খান চৌধুরী রুবেল,খন্দকার সালাউদ্দিন আরিফ,নজরুল ইসলাম খান লিমটন,সাহিদুর রহমান খান সাইদ,তমিজ উদ্দিন,ডি এম শওকত আকবর,বাবুল বকশী,হাবিবুর রহমান,খন্দকার আনোয়ার পারভেজ শাহ আলম, ডিএম ফরিদুল ইসলাম ফরিদ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক হযরত আলী মিয়া ও সদস্য সচিব এস এম মুহসীন সহ প্রমূখ।

সমাবেশে সিনিয়র নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল-৭ মির্জাপুরের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দীকি বলেন,পুলিশ আমাদের সমাবেশে বাধা দিয়েছে এবং মাইক কেড়ে নিয়েছে তবুও আমরা সমাবেশ করেছি।মির্জাপুরে আজকের সমাবেশ জনস্রোতে পরিণত করেছে সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal