1. admin@sottosongbad.com : admin :
মিয়ানমার সীমান্তে গোলাগুলি বন্ধ হয়ে যাবে, স্বরাষ্ট্রমন্ত্রী - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

মিয়ানমার সীমান্তে গোলাগুলি বন্ধ হয়ে যাবে, স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার পঠিত

মিয়ানমার সীমান্তে গোলাগুলি বন্ধ হয়ে যাবে,
স্বরাষ্ট্রমন্ত্রী

রাজশাহী ব‍্যুরোচীফঃ
আরাকান নিয়ে মিয়ানমারের সাথে অনেকদিন ধরেই একটা জটিলতা রয়েছে। আরাকানের অধিবাসী রোহিঙ্গা সম্প্রাদায়ের যারা ওরা নাকি আরাকানে বসবাস করত তাদেরকে জোরপূর্বক ওখান থেকে উচ্ছেদ করেছে। আমাদের প্রায় ১২ লক্ষের মত উচ্ছেদকৃত রোহিঙ্গা গোষ্টি আমাদের এখানে আশ্রয় নিয়েছেন।

শুধু তাই নয়, আমরা শুনেছি আরাকান আর্মি পৃথক একটি আর্মির নাম করে সরকারী দলের সাথে যুদ্ধে লিপ্ত হয়েছে। তাদের সঙ্গে গোলাগুলি হচ্ছে। তাদেরকে যখন এট্যাক করতে যাচ্ছে, কিছু কিছু গোলা আমাদের এখানে এসে পড়ছে। এটার জন্য আমাদের বিজিবি তাদের বিজিবি কে স্টং প্রোটেস্ট জানিয়েছে এবং সঙ্গে সঙ্গে আমাদের পররাষ্ট্র মন্ত্রাণালয় ও তাদের অ্যামবাসার কে ডেকে প্রতিবাদ জানিয়েছেন এবং এ নিয়ে সব পর্যায়ে কথা বার্তা হচ্ছে।

আশাকরি এ ধরনের গোলা গুলি বন্ধ হয়ে যাবে শিগ্রই। মঙ্গলবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ স্মৃতি জাদুঘর এর উদ্বোধনী এবং মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তবে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি একথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আখতার হোসেন, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal