1. admin@sottosongbad.com : admin :
রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩ - রংপুর বার্তা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩

  • আপডেট সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩
রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে কুপিয়ে হত্যার মামলায় গোলাকান্দাইল ইউনিয়ন পরিবহন শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। একই ঘটনায় আরও ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
নারায়ণগঞ্জের আদমজী কার্যালয় থেকে শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে প্রেরিত বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়।
বাকি দুই জন হলেন- গোলাকান্দাইল পূর্বপাড়ার জাকির হোসেনের ছেলে সজিব মিয়া (২২) ও তারাবো বিশ্বরোড এলাকার মৃত সাত্তার মো. রুবেল হোসেন (৩৮)। গ্রেপ্তার ৩ জনই রাকিব হাসান হত্যা মামলার অভিযুক্ত আসামী।
প্রেরিত বার্তায় র‌্যাব জানান, গোয়েন্দা নজরদারী ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত ২৩ সেপ্টেম্বর রাত ১১টা ৪৫ মিনিটের সময় আদমজীনগরের একটি আভিযানিক দল র‌্যাব-১৪ এবং র‌্যাব-১৫ এর সহায়তায় দেলোয়ার, সজিব মিয়া ও মো রুবেল হোসেনদের’কে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। উপরোক্ত মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর অভিযান চলমান রয়েছে।
গত ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার সময় গোলাকান্দাইল কাঠপট্টি এলাকায় একদল সন্ত্রাসী রাকিব হাসানের ওপর হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রাকিব হাসানকে উপর্যুপরি কোপানো হয়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
পরে উত্তেজিত হয়ে রাকিবের স্বজন ও অনুসারীরা লাশ নিয়ে মিছিল শুরু করেন। পরে তাঁরা দেলোয়ার হোসেনের তিনতলা বাড়ি ও পাঁচটি দোকানঘরে আগুন দেন। এ সময় বিদ্যুৎ চলে গেলে অন্ধকারে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে এলে মিছিলকারীরা তাঁদের আগুন নেভাতে বাধা দেন। পরে পুলিশ ও র‌্যাবের সদস্যদের সহায়তায় ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করে। পরে মিছিলকারীরা ঢাকা–সিলেট মহাসড়কে পাঁচটি যানবাহন ভাঙচুর করে।
বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal