1. admin@sottosongbad.com : admin :
রূপগঞ্জে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত আটক ২ - রংপুর বার্তা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৯ পূর্বাহ্ন

রূপগঞ্জে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত আটক ২

  • আপডেট সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

রূপগঞ্জে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত আটক ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল ২০ জুন দিবাগতরাতে তারাবো পৌরসভার বরপা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের দর্পণ গার্মেন্টসের সামনে পথচারী নিহত হয় ।

এদিকে সোমবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার মাস্টার ফিলিং স্টেশনের সামনে বেঙ্গল সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট ১৮-০২২৪) এর ধাক্কায় কারিমুল্লাহ (২২) নামে এক পথচারী নিহত হয়। নিহত কারিমুল্লাহ উপজেলার পূর্বকালাদি এলাকার সুলতান মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাক চালক ও হেলাপারকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, ঘাতক ট্রাক চালক আরিফ (২৪) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রওশনপুর এলাকার আনারুল ইসলামের ছেলে ও হেলপার আল-আমিন (২২) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মামুনপুর এলাকার জালালের ছেলে।

এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই ফারুক জানান, পৃথকস্থানে সড়ক দূর্ঘটনায় নিহত ২ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকসহ ২জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

AKASH Digital TV

May be an image of text that says 'হেলপ লাইন: 01713636661 sop fe. ESOP পমষ্দির বিডি একটি মোবাইল থেকে সকল অপারেটরে রিচার্জ সর্বোচ্চ কমিশন সুবিধা অ্যপস ও এসএমএস দিয়ে রিচার্জ সুবিধা ২৪ ঘন্টাই অফুরন্ত ক্যাশব্যাক সুবিধা প্রতিদিন স্পেশাল ড্রাইভ অফার ২৪ ঘন্টা কাস্টমার কেয়ার সার্ভিস A product of ESOP BANGLADESH LTD'

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২৩
Theme Customized By Dev Joynal