1. admin@sottosongbad.com : admin :
শেরপুরে বীরমুক্তিযোদ্ধা তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

শেরপুরে বীরমুক্তিযোদ্ধা তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৪৫ বার পঠিত

শেরপুরে বীরমুক্তিযোদ্ধা তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধিঃ
বগুড়া জেলার শেরপুরে বীরমুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব হোসেন ও তার ছোট ছেলে আশরাফুল ইসলামের উপর গত রবিবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে একই এলাকার মোঃ হারুন অর রশিদ মোঃ হাফিজার রহমান (টিটু)মোঃ সাকিবুল হাসান সাকিব সর্বপিতাঃ মৃতঃ আমজাদ হোসেন সর্বসাং দড়ীপাড়া ইউনিয়ন গাড়ীদহ থানা শেরপুর জেলা বগুড়া গণ এর বিরুদ্ধে।

সন্ত্রাসী হামলার ঘটনায় বীরমুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব হোসেনের বড় ছেলে আবু সুফিয়ান বাদী হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি গাড়ীদহ ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ৩ ছেলে হারুন অর রশিদ, হাফিজার রহমান টিটু ও সাকিবুল হাসান সাকিব সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন কে আসামী করে শেরপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১ টার সময় বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে ও পূর্বশত্রুতার জের ধরে লাঠি, লোহার রড, লোহার শাবোল হাসুয়া, কোদাল ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ভুক্তভুগীর বসতবাড়ীর সামনে রাস্তায় ঐ বীরমুক্তিযোদ্ধা সহ তার পরিবারের উপর অতর্কিত ভাবে আক্রমন করে মারধর শুরু করে।

এ ঘটনায় হারুন অর রশিদের হুকুমে সাকিবুল হাসান সাকিব তার হাতে থাকা ধারালো কোদাল দিয়ে হত্যার উদ্দেশ্যে ভুক্তভুগী আশরাফুলের মাথায় সজোরে আঘাত করলে মাথা ফাটিয়া গুরুতর রক্তাক্ত জখম হলে মাটিতে লুটাইয়া পড়ে। অতঃপর অন্যান্য বিবাদীগন তাদের হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ছিলা, ফুলা ও রক্তাক্ত জখম করে।

অভিযুক্ত হারুন অর রশিদ, হাফিজার রহমান টিটু ও সাকিবুল হাসান সাকিব তাদের হাতে থাকা লাঠি দিয়ে ভুক্তভুগী বীর মুক্তিযোদ্ধা আইয়ুব হোসেনের হাতে, পায়ে, বুকে সহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যপুরি আঘাত করে, ছিলা ফুলা, ও রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ভুক্তভুগীদের ডাক-হাক চিৎকার চেচামিচি শুনে আশেপাশে থাকা স্থানীয় জনগণ এগিয়ে আসলে ঐ বীরমুক্তিযোদ্ধা সহ তার পরিবারকে খুনের হুমকি দিয়ে সুকৌশলে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

বর্তমানে ভুক্তভুগী বীরমুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন ও তার ছোট ছেলে আশরাফুল ইসলাম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ভর্তি আছে বলে জানিয়েছেন তার পরিবার। এবং সেই সাথে এবিষয়ে বগুড়া জেলার শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানা অফিসার ইনচার্জ জনাব শহিদুল ইসলাম বলেন আমরা অভিযোগ পেয়েছি পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে তদন্ত শেষে বিবাদীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা ঘটনার অভিযোগ পেয়েছি, ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।শেরপুর গাড়ীদহে বীরমুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal