1. admin@sottosongbad.com : admin :
শ্রীপুরে বসতবাড়িতে হামলা ও নারীকে পিটিয়ে আহত - রংপুর বার্তা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫০ পূর্বাহ্ন

শ্রীপুরে বসতবাড়িতে হামলা ও নারীকে পিটিয়ে আহত

  • আপডেট সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ০৫ নভেম্বর পৌরসভার মাধখলা পূর্ব পাড়া এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার ঐ নারী মোছাঃ রুমা আক্তার।

অভিযুক্তরা হলেন মাধখলা এলাকার দুলাল মিয়ার দুই ছেলে মোঃ ইমন, ও রিমন, মৃত বারেক ডাক্তারের দুই ছেলে দুলাল, ও আমির আলী, আমির আলীর ছেলে ওয়াদুদ সহ আরো ৩/৪জন।

এঘটনায় আহত রুমা আক্তার জানান, অভিযুক্তরা খুবই খারাপ প্রকৃতির লোক এদের বিরুদ্ধে বিভিন্ন মামলা মোকদ্দমা রয়েছে। এরা সন্ধ্যায় পরিকল্পিত ভাবে লাঠি লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে আমার বসতবাড়িতে হামলা চালায়। আমি বাধা দিলে আমাকে পিটিয়ে আহত করেন। আমার ঘরে থাকা নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং সোনাদানা নিয়ে যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক সোহেল আল মামুন জানান, অভিযোগ পেয়েছি তদন্তের মাধ্যমে জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

AKASH Digital TV

May be an image of text that says 'হেলপ লাইন: 01713636661 sop fe. ESOP পমষ্দির বিডি একটি মোবাইল থেকে সকল অপারেটরে রিচার্জ সর্বোচ্চ কমিশন সুবিধা অ্যপস ও এসএমএস দিয়ে রিচার্জ সুবিধা ২৪ ঘন্টাই অফুরন্ত ক্যাশব্যাক সুবিধা প্রতিদিন স্পেশাল ড্রাইভ অফার ২৪ ঘন্টা কাস্টমার কেয়ার সার্ভিস A product of ESOP BANGLADESH LTD'

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২৩
Theme Customized By Dev Joynal