1. admin@sottosongbad.com : admin :
সাদুল্লাপুরে নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে সাবেক প্রেমিকের আত্মহত্যা - রংপুর বার্তা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে সাবেক প্রেমিকের আত্মহত্যা

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৪৬ বার পঠিত

সাদুল্লাপুরে নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে সাবেক প্রেমিকের আত্মহত্যা

অনার্স ১ম বর্ষের ছাত্র শাহ্ সুলতান (২০)। মনেপ্রাণে ভালোবেসেছিল প্রতিবেশী এক তরুণীকে। একপর্যায়ে বধুসেঁজে ঘরে তুলতে চাইলে রাজী হয়নি তার পরিবার। সম্প্রতি সেই প্রেমিকার বিয়ে হয় অন্যত্র। ঈদে প্রেমিকা তার নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে বিরহের জ্বালা বেড়ে যায় সুলতানের। অবশেষে এ জ্বালা সইতে না পেরে বেছে নেয় আত্নহত্যার পথ।

এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৪ জুলাই) দিনব্যাপী গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার হিংগারপাড়ায় টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে। শাহ সুলতান ওই গ্রামের কাঠ ব্যবসায়ী জুয়েল মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, শাহ্ সুলতান দীর্ঘদিন থেকে পাশের গ্রাম ছোট ছত্রগাছা গ্রামের এক তরুণীকে ভালোবেসে আসছিল। এই ভালোবাসার বন্ধন অটুট রাখতে বিয়ে করান সিদ্ধান্ত নেয়। কিন্তু সুলতানের পিতা-মাতা এ বিয়েতে রাজি না হওয়ায় মনের দুঃখে সে বাড়ি থেকে বেড় হয়ে গত ৩ মাস যাবৎ ঢাকায় গামের্ন্টেসে চাকুরী করে আসছিল। এরপর শাহ্ সুলতান বাড়ি থেকে ঢাকায় যাওয়ার সুযোগে ঐ প্রেমিকা তার নতুন প্রেমিক সাদীপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যায়। এ ঘটনার সমস্ত দায়ভার চলে আসে সাবেক প্রেমিক শাহ্ সুলতানের ওপর। ওই প্রেমিকার পিতা কর্তৃক শাহ্ সুলতান ও তার পিতা-মাতাকে অভিযুক্ত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করে। পুলিশ যার কোন সত্যতা খুঁজে পায়নি। এরই ধারাবাহিকতায় ঈদুল আযহার ছুটিতে শাহ্ সুলতান বাড়িতে এলে তার ওই সাবেক প্রেমিকা নতুন স্বামীকে নিয়ে ঘুরতে বেড় হলে শাহ্ সুলতানের চোঁখে পড়ে যায়। এ বিষয়টি কিছুতেই মেনে নিতে না পেরে মনের দুঃখে বুধবার (১৩ জুলাই) রাতে শাহ সুলতান ঘরে থাকা ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন টের পেয়ে রাতেই তাকে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। সুলতানের অপমৃত্যুর ঘটনাটি খুবই দুঃখ জনক। (ছবিঃ প্রতীকী)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal