1. admin@sottosongbad.com : admin :
সামেক হাসপাতালের লিফটে বীর মুক্তিযুদ্ধের অর্ধগলিত লাশ। - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

সামেক হাসপাতালের লিফটে বীর মুক্তিযুদ্ধের অর্ধগলিত লাশ।

  • আপডেট সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৩৫ বার পঠিত

সামেক হাসপাতালের লিফটে বীর মুক্তিযুদ্ধের অর্ধগলিত লাশ।

খুলনা প্রতিনিধিঃ
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের (সামেক) অকেজো লিফটের নিচে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর মরদেহ উদ্ধারের ঘটনায় হাসপাতালের পরিচালক ডা. কুদরত ই খুদাসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে আব্দুল্লাহ বাদী হয়ে গত মঙ্গলবার (১১ অক্টোবর) সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করেন।
মামলার অন্যান্য আসামিরা হলেন,(সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল টেকনেশিয়ান আব্দুল হালিম, ওয়ার্ড মাস্টার মুরাদ হোসেন ও লিফটম্যান আরিফ হোসেন)।
এব্যাপারে নিহতের ছেলে আব্দুল্লাহ বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি গত ৪ অক্টোবর সকাল ১১টার দিকে ওষুধ নিতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে গত ৫ অক্টোবর সদর থানায় তাকে ( বাবাকে) নিখোঁজ উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করি। এরপর গত ৯ অক্টোবর বাবার অর্ধগলিত লাশ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের নিচ থেকে উদ্ধার করা হয়।
মেডিকেল কলেজ কর্তৃপক্ষের বিররুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, মেডিকেল কলেজের কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলা ও হাসপাতালের সাধারণ কর্মচারী ও কিছু দালালের কারণে আমার বাবার এমন মৃত্যু হয়েছে। একারণে আমি তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।
মামলার বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম. কাইয়ুম বলেন, নিহতের ছেলে বাদী হয়ে মেডিকেল কলেজের পরিচালকসহ চারজনের নামে মামলা দিয়েছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal