1. admin@sottosongbad.com : admin :
সিলেটে যাত্রা শুরু করলো আন্তর্জাতিকমানের পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

সিলেটে যাত্রা শুরু করলো আন্তর্জাতিকমানের পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট

  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৪১ বার পঠিত

সিলেটে যাত্রা শুরু করলো আন্তর্জাতিকমানের পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট

সিলেটে দুই সহোদর ভাই যুক্তরাজ্য প্রবাসি শিক্ষা অনুরাগী কাউন্সিলর নাজ ইসলাম ও সিরাজ ইসলাম এর উদ্যোগে আন্তর্জাতিকমানের শিক্ষা ব্যবস্থা নিয়ে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট এর অফিস উদ্ভোধন করা হয়েছে।

৪ মে শনিবার বিকেলে নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং সিটির চতুর্থ তলায় ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট এর উদ্ভোধন করেন সিমার্ক গ্রুপের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইকবাল আহমদ ওবিই। তিনি তার বক্তব্যে বলেন, উচ্চ শিক্ষায় সিলেটের শিক্ষার্থীরা বিশ্ব দরবারে যথেষ্ট সুনাম অর্জন করেছে। এ ধারা অব্যাহত রাখতে শিক্ষার্থীদের বেশি করে ইংরেজি ভাষা উপরে দক্ষতা অর্জন সহ তথ্য ও প্রযুক্তি ক্ষেত্রে বেশি পারদর্শী হতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় প্রবাসীদের অবদানকে আরো সমুন্নত রাখতে তরুণ প্রজন্মকে উচ্চ শিক্ষা অর্জনে এগিয়ে আসতে হবে।

পাইওনিয়ার এর পরিচালক কাউন্সিলর নাজ ইসলাম এর সভাপতিত্বে এবং সাইদা আনোয়ার প্রভা ও সুইটি জামান এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটি নেতা ড.ওয়ালী তছর উদ্দিন এমবিই, এনআরবি ব্যাংকের সিকিউরিটি ডাইরেক্টর সাব্বির আহমদ চৌধুরী, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রির বদরুল চৌধুরী সিআইপি, সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ, গিনেস বুক রেকর্ড ধারী সেফ টিপু রহমান, জেলা আওয়ামী লীগ নেতা মবশ্বির আলী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী এলাইচ মিয়া, আনোয়ার আলী। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক সিরাজ ইসলাম।
আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিক্রুটমেন্ট এর সিলেট অফিস উদ্ভোধন করা হয়।

অফিস উদ্ভোধন শেষে নগরীর একটি অভিজাত হোটেলে সিলেটের সূধীজনদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) এর মাননীয় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন দুই ভাইকে তার নগরবাসীর পক্ষ থেকে স্বাগতম ও শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal