1. admin@sottosongbad.com : admin :
সৌদি আরবে ঝমকালো আয়োজনে প্রবাসী নাশীদ ব্যান্ডের আত্মপ্রকাশ - রংপুর বার্তা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হাতীবান্ধায় ভুয়া বিল ভাউচার দিয়েই প্রাথমিক বিদ্যালয়ের সরকারি টাকা আত্বসাৎ পা দিয়ে লিখে জিপিএ ৫ পেয়েছে ফুলবাড়ীর মানিক বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

সৌদি আরবে ঝমকালো আয়োজনে প্রবাসী নাশীদ ব্যান্ডের আত্মপ্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৩০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ইসলামী সংস্কৃতিকে বিশ্বময় ছড়িয়ে দেবার দৃঢ় প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত ‘প্রবাসী নাশীদ ব্যান্ড’ এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়েছে। ১৭ নভেম্বর বৃহস্পতিবার স্হানীয় সময় রাত ১০টায় সৌদিআরবের রাজধানী রিয়াদের হাইয়াস সাহাফাহ একটি কনফারেন্স হলে এটি অনুষ্ঠিত হয়। জনপ্রিয় শিল্পী আরিফ রব্বানী ও শাহাদাত আল মাহদীর যৌথ সঞ্চালনায় এতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন হাফেজ তালহা বিন মাহদী।

বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল মুকসিত সাহেবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমসি গ্রুপের চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল মামুন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, এসবিডিএল গ্রুপের চেয়ারম্যান ও রাজমহল হোটেলের পরিচালক মোহাম্মদ আকরাম হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেম মাওলানা মোবারক উল্লাহ,আলেম রাজনীতিবিদ মুফতি জহিরুল ইসলাম, আলেম ও রাজনীতিবিদ মাওলানা আবুল হোসাইন, প্রিন্ট টুডে এডভেরাইজিং এর পরিচালক আসিফ মাহমুদ আপেল, গ্রীন বাংলা ক্রিকেট টিমের মিডিয়া পরিচালক ফখরুল ইসলাম।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল আলীম মাহদী।প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল মামুন সাহেব বলেন, পৃথিবীর প্রতিটি এরিয়া আজ অপসংস্কৃতির কালো ছোবলে আগ্রাসিত। এসব নোংরা সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হলে সুস্থ সাংস্কৃতির কোনো বিকল্প নাই সৌদিতে প্রবাসী নাশীদ ব্যান্ডের এই যাত্রা অবশ্যই নবদিগন্তের সূচনা করবে। সৌদিআরব জুড়ে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা করে প্রতিভা বিকাশে সহযোগী হবার জন্য তিনি বিশেষ ভাবে তাগিদ দেন। তিনি প্রবাসী নাশীদ ব্যান্ডের সাথে সবসময় নিজেকে জড়িয়ে রেখে সবধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

প্রধান বক্তার বক্তব্যে আকরাম হোসাইন বলেন, প্রবাসী নাশীদ ব্যান্ডের কার্যক্রমে আমি মুগ্ধ। তারা অল্প দিনে যেভাবে তাদের কাজ দেখিয়েছে আমি তাদের সুন্দর ভবিষ্যত দেখছি। তিনি বলেন, প্রবাসী নাশীদ ব্যান্ডের সবধরনের সহযোগিতায় আমি থাকবো ইনশাআল্লাহ।
অনুষ্ঠানের মাহেন্দ্রক্ষণে এসে সভাপতি মাওলানা আব্দুল মুকসিত প্রবাসী নাশীদ ব্যান্ডের নব নির্বাচিত কমিটি ঘোষনা করেন। খ্যাতিমান শিল্পী মহিউদ্দীন মিয়াজি কে প্রধান পরিচালক, আরিফ রব্বানী কে পরিচালক ও আহমদ জোবায়ের ইবরাহিমী কে নির্বাহী পরিচালক করে প্রাথমিক ভাবে ২৩ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

দায়িত্বশীলদের মধ্যে অন্যান্যরা হলেন, মাসুম বিন মাহবুব সহকারী পরিচালক, রাফি উদ্দিন মিয়াজী সহকারী পরিচালক, আহমদ মক্কী যুগ্ম নির্বাহী পরিচালক, আব্দুল্লাহ সাঈদ যুগ্ম নির্বাহী পরিচালক, শাহাদাত আল মাহদী আবৃত্তি ও উপস্থাপনা পরিচালক, ইসমাইল মিয়াজি প্রকাশনা পরিচালক, আহমদ মাহফুজ সঙ্গীত পরিচালক, ইলিয়াস সালমান সহকারী সঙ্গীত পরিচালক, নূর মোহাম্মদ মোল্লা ব্যবস্থাপনা পরিচালক, খালিদ সাইফুল্লাহ অর্থ পরিচালক, তোফায়েল আহমদ তথ্য ও প্রযুক্তি পরিচালক,
আফজাল হোসাইন মিডিয়া পরিচালক, আমিনুল ইসলাম অফিস পরিচালক, নাসির গাজী প্রচার সম্পাদক, মাহমুদুল হাসান মুরাদ নির্বাহী সদস্য, শহিদুল ইসলাম নির্বাহী সদস্য, রুম্মান আহমদ নির্বাহী সদস্য, কাউসার সিদ্দীকী নির্বাহী সদস্য, সালিম শাহ নির্বাহী সদস্য, ফজলুল করিম নির্বাহী সদস্য।

এসময় পুরো সৌদি জুড়ে জোন ভিত্তিক দায়িত্বশীলদের নাম ঘোষনা করা হয়। আহমদ মক্কী (মক্কা), আব্দুল্লাহ সাঈদ(দাম্মাম), ইয়াহইয়া মাদানী (মদীনা), আজহার উদ্দিন (জেদ্দা), খায়রুল আলম (তাবুক), তোফায়েল আহমদ (আল কাসিম), আতাউল্লাহ নূরী (আবহা) ও মিজানুর রহমান (তায়েফ)।অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সঙ্গীত ও আবৃত্তি পরিবেশন করে সবাইকে মুগ্ধ করেন প্রবাসী নাশীদ ব্যান্ডের শিল্পীরা।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেম মাওলানা শরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আনিসুর রহমান, ব্যবসায়ী জনাব তানভীর আহমদ, হাফিজ শাহাদাত ফয়েজী প্রমুখ।শতাধিক সাংস্কৃতিক কর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত আত্মপ্রকাশ অনুষ্ঠানটি মাওলানা মোবারক উল্লাহ সাহেবের মোনাজাত ও রাতের আপ্যায়নের মাধ্যমে সমাপ্তি ঘটে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal