1. admin@sottosongbad.com : admin :
হবিগঞ্জের চুনারুঘাটে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা - রংপুর বার্তা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় বিএনপির ২৬২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা -আটক ১ পাটগ্রামে কর্মসৃজন প্রকল্প কাজের উদ্বোধন আগামী ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা চাকরি দেয়ার জন্য টাকা নিয়ে অন্যজনকে নিয়োগ, মাদ্রাসায় তালা সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন হাতীবান্ধায় সীমান্তে এক যুবককে বিএসএফের বন্দুকের বাট দিয়ে পিটিয়ে মারার অভিযোগ হানিফ কোচের ধাক্কায় সড়কে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের সিরাজগঞ্জে দিনব্যাপী হজ প্রশিক্ষণ ও হাজী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামের নন্দনকানন রিয়াজউদ্দিন বাজারে ১৪০০ জনের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় সুজানগরে চুরি হওয়ার পাঁচ ঘন্টার মধ্যে চোর সহ চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার

হবিগঞ্জের চুনারুঘাটে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৩৭ বার পঠিত

হবিগঞ্জের চুনারুঘাটে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

চুনারুঘাটে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রমজান আলী (৩২) উপজেলার ৩ নম্বর দেওরগাছ ইউপির ধনশ্রী গ্রামের ছুরুক আলীর পুত্র। রমজান আলী চুরি -ডাকাতি করতো বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত জুমান মিয়া, রহিম মিয়া ও রোমান মিয়া ওই গ্রামের আঃ আওয়ালের পুত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃতদের সাথে পূর্ব শত্রুতা ছিলো, এরই জেরে মঙ্গলবার দিবাগত রাতে তারা বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। রমজান আলীকে ধানের জমিতে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ। তিনি বলেন, রমজান আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal