1. admin@sottosongbad.com : admin :
হাতীবান্ধায় প্রধান শিক্ষকের উপর হামলা, থানায় সাধারণ ডায়েরি। - রংপুর বার্তা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

হাতীবান্ধায় প্রধান শিক্ষকের উপর হামলা, থানায় সাধারণ ডায়েরি।

  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৪১৬ বার পঠিত

হাতীবান্ধায় প্রধান শিক্ষকের উপর হামলা, থানায় সাধারণ ডায়েরি।

আমিনুর রহমান,
নিজস্ব সংবাদমাধ্যমঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবি সঃপ্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার বেগম ছবির উপর হামলা ও নির্যাতন করেছে একদল উচ্ছৃঙ্খল বখাটে।

সোমবার (১৮ই জুলাই) সকাল ১১ টার দিকে প্রধান শিক্ষক স্কুলে প্রবেশ মূহুর্তে ছাত্র -ছাত্রীর উপস্থিতে প্রধান শিক্ষকের পথ অবরুদ্ধ করেন ঐ এলাকার একদল উচ্ছৃঙ্খল বখাটে। এ সময় বিদ্যালয়ের মাঠে চরম উত্তেজনার সৃষ্টি হয়।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১৮/০৭/২০২২ইং তারিখে প্রধান শিক্ষক বিদ্যালয়ে প্রবেশকালীন সময়ে অত্র এলাকার কিছু বখাটে ছেলে প্রধান শিক্ষক শামসুন্নাহার বেগম ছবিকে পথরোধ করে এবং বিদ্যালয়ে প্রবেশে বাধাদান করে। বিদ্যালয়ে প্রবেশের চেষ্টা করলে তারা শিক্ষকের সাথে থাকা ব্যাগ ও পরনের কাপড় টানা হেঁচড়া করে শারীরিক ভাবে লাঞ্চিত করে এবং সরকারি কাজে বাধা প্রদান করেন।

প্রধান শিক্ষক অভিযোগ করেন যে, অত্র বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মোঃ মোকছেদুল ইসলাম বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে জড়িত। এই দপ্তরী ইতিপূর্বে বিদ্যালয়ের বিভিন্ন মালামাল চুরি করে অন্যেত্রে সরিয়ে ফেলতেন।এ বিষয়ে তাকে একাধিকবার সতর্ক করে দিলেও সে আমলে না নিয়ে উপরন্ত আমাকে বিভিন্নভাবে হ্মতিসাধনের হুমকি দেন।

তিনি আরো বলেন যে, ঘটনার সূত্র-পাত ঘটে গত ২৭শে জুন আমি বিদ্যালয়ে গিয়ে বাচ্চাদের টিফিন বিষ্কুট বিতরণের সময় তিনটি কার্টুন কম দেখতে পাই। এ বিষয়ে নৈশপ্রহরী মোকছেদুল ইসলামকে চাপপ্রয়োগ করলে, মোকছেদুল বলেন, মিজানুর রহমান স্যার আমাকে বিস্কুট সরিয়ে ফেলতে বলেছে। তাই আমি তিনটি কার্টুন লুকিয়ে রেখেছি। এই সূত্র পাত থেকে নৈশপ্রহরী মোকছেদুল ইসলাম সহকারী শিক্ষক মিজানুর রহমান সহ আরো অনেকের ইন্ধন নিয়ে আমাকে বিভিন্ন অযুহাতে ফাঁসানোর চেষ্টা করে আসতেছে। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় ভুগতেছি। এমতাবস্থায় আমি হাতীবান্ধা থানায় একটি সাধারন ডায়েরি করতে বাধ্য হই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal