1. admin@sottosongbad.com : admin :
হাতীবান্ধায় মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গুরুপের মধ্যে সংঘর্ষে দুই নারী আহত - রংপুর বার্তা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৫ পূর্বাহ্ন

হাতীবান্ধায় মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গুরুপের মধ্যে সংঘর্ষে দুই নারী আহত

  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৮৪ বার পঠিত

হাতীবান্ধায় মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গুরুপের মধ্যে সংঘর্ষে দুই নারী আহত

আমিনুর রহমান
নিজস্ব সংবাদমাধ্যমঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৌচাক কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে জাহেদা বেগম (৫০) ও জলিফা বেগম (২৫) নামে দুই নারী গুরুতর ভাবে আহত হন।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ওই উপজেলার শাহিনুর রহমানের বাড়ির পাশে থাকা আম গাছে দীর্ঘদিন ধরে একটি মৌচাক থাকায় এলাকার এবং শাহিনুরের বাড়ির লোকজন আতংকে দিন-রাত কাটান। প্রতিদিন পদযাত্রী ও বাড়ির লোকজনকে কামড় দিচ্ছে। রাতে ঘরের লাইট জালিয়ে দিলে ঘরের ভিতরে প্রবেশ করে ছোট শিশুদেরকে আক্রমণ করে। এ বিষয়ে আম গাছের মালিক ছাদেকুল ইসলাম কে জানালে তিনি কোন ব্যবস্হা নেননি।
এ অবস্থায় শুক্রবার (১৯শে আগষ্ট) দুপুর ৩ টার দিকে শাহিনুর রহমানের মা ও তার স্ত্রী আম গাছের নিকট এসে মৌচাকটিকে অন্যত্রে উড়িয়ে দেয়ার চেষ্টা করলে গাছ মালিক ছাদেকুল ইসলাম(৪৫) ও তার স্ত্রী বুলবুলি বেগম(৪০) ছেলে বায়েজিদ(২০) উক্ত স্হানে এসে জাহেদা বেগম ও জলিফা বেগমের সাথে বাকবিতন্ড হলে এক পর্যায়ে ছাদেকুল ও তার লোকজন বাঁশের লাঠি লোহার রড ইত্যাদি দিয়ে জাহেদা ও জলিফা বেগমকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে এতে তারা গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহ আলম এর সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

AKASH Digital TV

May be an image of text that says 'হেলপ লাইন: 01713636661 sop fe. ESOP পমষ্দির বিডি একটি মোবাইল থেকে সকল অপারেটরে রিচার্জ সর্বোচ্চ কমিশন সুবিধা অ্যপস ও এসএমএস দিয়ে রিচার্জ সুবিধা ২৪ ঘন্টাই অফুরন্ত ক্যাশব্যাক সুবিধা প্রতিদিন স্পেশাল ড্রাইভ অফার ২৪ ঘন্টা কাস্টমার কেয়ার সার্ভিস A product of ESOP BANGLADESH LTD'

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২৩
Theme Customized By Dev Joynal