1. admin@sottosongbad.com : admin :
সুন্দরগঞ্জে অটোভ্যান চালক হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার-২ - রংপুর বার্তা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

সুন্দরগঞ্জে অটোভ্যান চালক হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার-২

  • আপডেট সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৫৭ বার পঠিত

সুন্দরগঞ্জে অটোভ্যান চালক হত্যার
ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার-২

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের খংগুয়ার ব্রীজ নামক স্থানে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল রোববার সকালে পুলিশ উপজেলার রামজীবন গ্রামে অভিযান চালিয়ে রানা মিয়া (২৭) ও পরাণ গ্রামের মোশারফ হোসেন মনিরকে (১৯) গ্রেপ্তার করে। রানা ওই গ্রামের আফছার আলীর ছেলে এবং মনির পরাণ গ্রামের মন্জু মিয়ার ছেলে। পুলিশের নিকট প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে তারা।
বুধবার রাতে উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটরি গ্রামের খংগুয়ার ব্রীজ নামক স্থানে রাস্তার পাশে ধান ক্ষেত থেকে গলায় রশি প্যাঁচানো অবস্থায় অটোভ্যান চালক খলিলুর রহমানের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। খলিলুর পাশ্ববর্তী শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনাতুল্লাহর ছেলে। এর একদিন পর বৃহস্পতিবার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের শামসুল হকের সেচ পাম্পের সামন হতে ছিনতাই হওয়া অটোভ্যানটি উদ্ধার করে পুলিশ।
থানার পুলিশ পরিদর্শক তদন্ত সেরাজুল হক জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। আসামিদের ১৬৪ ধারায় জবানবন্ধি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। অল্প সময়ের মধ্যে হত্যার প্রকৃত ঘটনা প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত  রংপুর বার্তা- ২০২২
Theme Customized By Dev Joynal